wifi jammer কী?wifi jammer কিভাবে কাজ করে? wifi jammer এর মাধ্যমে কি কি করা যায়?


wifi jammer কী?

wifi jammer হল এমন একটি cheap বা এমন একটি device যে device টির কারনে আপনার আসেপাশে থাকা যেসব wifi connection গুলো আছে সেসবগুলো block করে দেয়।ফলে কেউ phone বা যেকোনো device দিয়ে connect হতে পারবে না।আর এই device টি হচ্ছে wifi jammer।
wifi জ্যাম করার জন্য কোন প্রকার password দরকার নেই।
আপনার কাছে জ্যামার আছে মানেই আপনি যে কোন wifi জ্যাম করে দিতে পারবেন।


wifi jammer কিভাবে কাজ করে?

আমরা যখন wifi on করি তখন frequency আকারে আমাদের phone এ wifi signal আসে।wifi থেকে যেভাবে signal আসে ঠিক তেমনি wifi jammer থেকে frequency বের হয়।But wifi jammer থেকে এই frequency টা বের হয় আপনার আসেপাশে থাকা wifi এর frequency গুলোকে distrub করার জন্য।
মনে করেন আপনার বাসায় একটি মাএ দরজা আছে তো আপনি যদি হাজার জনকে একটি দরজা দিয়ে ডুকতে দেন তবে ধাক্কাধাক্কিতে কেও ডুকতে পারবে না। তো ঠিক একই কাজ করে wifi jammer টি।এটি frequency এর মধ্যে কিছু noice তৈরি করে। এই noice গুলো আপনার phone ও router এর মধ্যে বাধা সৃষ্টি করে ফলে frequency আসতে পারে না। ফলে user রা এর মাধ্যমে browse করতে পারবে না।

দেখে নিন wifi jammer এর মাধ্যমে কি কি করা যায়
অন্যের wifi router এ connect ছাড়াই ওই router এর user দের দেখতে এবং সবাইকে disconnect করে দিতে পারবেন।অন্যের wifi signal block করে রাখতে পারবেন।ফলে কেউ connect হতে পারবে না।এই সবগুলো কাজ আপনি ছোট একটি cheap দিয়ে করতে পারবেন।

নবীনতর পূর্বতন